সাতক্ষীরায় সিওয়াইডিএফ’র মাসিক মিটিং

সিওয়াইডিএফ’র মাসিক মিটিং

নিজস্ব প্রতিনিধি: সাতক্ষীরা উপকূলীয় অঞ্চলের যুবাদের জীবনমান উন্নয়ন ও অভিযোজন সক্ষমতা বৃদ্ধির লক্ষ্যে কাজ করা সেচ্ছাসেবী সংগঠন কোস্টাল ইয়ুথ ডেভেলপমেন্ট ফাউন্ডেশন (সিওয়াইডিএফ) এর মাসিক মিটিং অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (২২ সেপ্টেম্বর) বিকাল সাড়ে ৪টায় জেলা প্রশাসকের কার্যালয় চত্বরের কালেক্টরেট পার্কে উক্ত মিটিং অনুষ্ঠিত হয়।

ডেভেলপমেন্ট সিওয়াইডিএফ’র সভাপতি সুব্রত হালদারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. হোসেন আলীর সঞ্চালনায় বক্তব্য রাখেন সহ-সভাপতি মিলন বিশ্বাস, সাংগঠনিক সম্পাদক মো. ইব্রাহিম খলিল, ট্রেজারার সাজেদুল ইসলাম, প্রজেক্ট অফিসার তরিকুল ইসলাম অন্তর, হিউম্যান রিসোর্স অফিসার শোভা আশা হালদার, পাবলিক রিলেশন অফিসার অর্পণ বসু, উইমেন এমপাওয়ারমেন্ট অফিসার খুশবু আক্তার মুক্তি, আইটি অফিসার ওয়াসিউল ইসলাম প্রমুখ। এসময় মিটিংয়ে জেলা কমিটির বিভিন্ন পর্যায়ের সদস্যরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, সাতক্ষীরা উপকূলীয় অঞ্চলের যুবাদের জীবনমান উন্নয়ন ও অভিযোজন সক্ষমতা বৃদ্ধির লক্ষ্যে ২০১৯ সাল থেকে কাজ করে যাচ্ছে সেচ্ছাসেবী সংগঠন কোস্টাল ইয়ুথ ডেভলপমেন্ট ফাউন্ডেশন (সিওয়াইডিএফ)। জলবায়ু ক্ষতিগ্রস্থ উপকূলীয় অঞ্চলের যুবারা এমনিও অনান্য অঞ্চলের যুবাদের থেকে সব ক্ষেত্রেই পিছিয়ে, এসকল যুবাদের এসডিজি লক্ষ্যমাত্রা অর্জনের পাশাপাশি অভিযোজন সক্ষমে গড়ে তোলাই কোস্টাল ইয়ুথ ডেভেলপমেন্ট ফাউন্ডেশন এর মূল লক্ষ্য।

পোস্টটি ভালো লাগলে শেয়ার করে অন্যদের পড়ার সুযোগ করে দিন।

খুলনার সময়

একটি সৃজনশীল সংবাদপত্র

আমাদের ফেসবুক পেজ

আজকের দিন-তারিখ

  • মঙ্গলবার ,রাত ২:৩৪
  • ১৮ জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ৪ আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  • ১২ জিলহজ, ১৪৪৫ হিজরি

আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন