সাতক্ষীরায় বিশ্ব বসতি দিবস উদযাপন

বিশ্ব বসতি দিবস

মাসুদ আলী: ‘স্থিতিশীল নগর অর্থনীতির প্রবৃদ্ধি ও পুনরুদ্ধারে টেকসই নগর সমূহই চালিকাশক্তি’ স্লোগানে সাতক্ষীরায় বিশ্ব বসতি দিবস-২০২৩ উদযাপন করা হয়েছে। এ উপলক্ষে সোমবার (৯ অক্টোবর) বেলা ১২টায় ব্র্যাক আরবান ডেভেলপমেন্ট প্রোগ্রাম’র আয়োজনে ও সাতক্ষীরা পৌরসভার সহযোগিতায় পৌরসভা চত্বর থেকে একটি বর্নাঢ্য র‌্যালি বের হয়ে শহর প্রদক্ষিণ করে।

র‌্যালিতে অংশ নেন সাতক্ষীরা পৌরসভার মেয়র (ভারপ্রাপ্ত) কাজী ফিরোজ হাসান, পৌর কাউন্সিলর সৈয়দ মাহমুদ পাপা, শেখ জাহাঙ্গীর হোসেন কালু, শেখ শফিক উদ দৌলা সাগর, আইনুল ইসলাম নান্টা, শেখ মারুফ আহম্মেদ, আনোয়ার হোসেন মিলন, মো. কায়ছারুজ্জামান হিমেল, অনিমা রাণী মণ্ডল, নূর জাহান বেগম নুরী, রাবেয়া পারভীন, পৌর নির্বাহী কর্মকর্তা লিয়াকত আলী, সমাজ উন্নয়ন কর্মকর্তা জিয়াউর রহমান, জিআইজেড-ইউএমআইএমসিসি এডভাইজার রতন মানিক সরকার, ব্র্যাক আরবান ডেভেলপমেন্ট প্রোগ্রাম’র রিজিওনাল কো অর্ডিনেটর ওয়াসিম আকরাম, রিজিওনাল ম্যানেজার হারধন দেব প্রমুখ।

এসময় সাতক্ষীরা পৌরসভার কর্মকর্তাবৃন্দ, নগর উন্নয়ন সমবায় সমিতি’র প্রতিনিধিবৃন্দ, বিভিন্ন এনজিও প্রতিনিধি ও ইয়ুথ গ্রুপের সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

পোস্টটি ভালো লাগলে শেয়ার করে অন্যদের পড়ার সুযোগ করে দিন।

ফেসবুক পেজ এ সব খবর

আজকের দিন-তারিখ

  • বুধবার ,রাত ২:১০
  • ১৭ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ৪ বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ৮ শাওয়াল, ১৪৪৫ হিজরি

আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন