সাতক্ষীরা পৌরসভার খড়িবিলায় রাস্তা সংস্কার কাজের উদ্বোধন

খড়িবিলায় রাস্তা সংস্কার কাজের উদ্বোধন

সাতক্ষীরা প্রতিনিধি: সাতক্ষীরা পৌরসভার খড়িবিলায় রাস্তা সংস্কার কাজের উদ্বোধন করেছেন কাউন্সিলর শেখ জাহাঙ্গীর হোসেন কালু। আজ বুধবার (২৭ সেপ্টেম্বর) সকাল ৮টায় খড়িবিলায় আবতাবুজ্জামান প্রজেক্টের কালভার্ট থেকে আহলে হাদিস মসজিদ মোড় পর্যন্ত প্রায় ৩০০ ফুট এ রাস্তাটি সংস্কার করা হচ্ছে। গত ২৬ সেপ্টেম্বর সাতক্ষীরা পৌরসভার ভারপ্রাপ্ত মেয়র কাজী ফিরোজ হাসান ও সিইও নাজিম উদ্দীনের মৌখিক অনুমতিক্রমে পৌর ৭নং ওয়ার্ড কাউন্সিলর শেখ জাহাঙ্গীর হোসেন কালু এ রাস্তাটির সংস্কার কাজ করছেন।

এলাকাবাসী জানান, সাতক্ষীরা পৌরসভার ইটাগাছা রইচপুরে সংস্কারের অভাবে দীর্ঘদিন মানুষকে দুর্ভোগ পোহাতে হয়েছে। পৌর কাউন্সিলর শেখ জাহাঙ্গীর হোসেন কালু এ রাস্তাটি সংস্কার করে দিচ্ছেন। আমরা তার সুস্বাস্থ্য এবং দীর্ঘায়ু কামনা করি। তিনি আরো বলেন, দুধারে অপরিকল্পিত মৎস্যঘের থাকায় এ রাস্তাটি ভেঙ্গে যায়। ফলে, জনসাধারণের চলাচলে ভোগান্তি পোহাতে হচ্ছিল ওয়ার্ডবাসীকে। চলাচলের অনুপযোগি এ রাস্তায় প্রতিনিয়ত ঘটছিল দুর্ঘটনা। এই রাস্তা দিয়ে প্রতিনিয়ত ৭নং ওয়ার্ডবাসীসহ ৫টি ইউনিয়নের মানুষ চলাচল করে। রাস্তাটি সংস্কার করায় এলাবাসী সন্তুষ্ট প্রকাশ করেন এবং পৌর কাউন্সিলর শেখ জাহাঙ্গীর হোসেন কালুসহ পৌর কতৃপক্ষকে সাধুবাদ জানান।

এসময় উপস্থিত ছিলেন আব্দুল কালাম, শাহাজান আলী, আতিয়ার সরদার, আমের আলী, রওশন আলী, রফিকুল ইসলাম, জাহাঙ্গীর হোসেন, আব্দুস সাত্তারসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

পোস্টটি ভালো লাগলে শেয়ার করে অন্যদের পড়ার সুযোগ করে দিন।

খুলনার সময়

একটি সৃজনশীল সংবাদপত্র

ফেসবুক পেজ এ সব খবর

আজকের দিন-তারিখ

  • শনিবার ,সন্ধ্যা ৬:৩৬
  • ২৪ ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১১ ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ
  • ১৪ শাবান, ১৪৪৫ হিজরি

আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন



আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন