সাতক্ষীরা ২ আসনে স্বতন্ত্র প্রার্থী এমপি রবির ঈগল প্রতীকের গণজোয়ার

  • কুশল বিনিময়কালে ঈগল প্রতীকে ভোট দেওয়ার অঙ্গিকার সাধারণ ভোটারদের

সাতক্ষীরার চারটি আসনের তিনটিতে প্রতিদ্বন্দ্বিতার মুখে পড়েছে আওয়ামী লীগ। তবে প্রার্থীতা প্রত্যাহার করায় সাতক্ষীরা ২ আসনে নৌকা প্রতীকের কোন প্রার্থী নেই। ফলে, এ আসনে স্বতন্ত্র প্রার্থী বর্তমান এমপি বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি ও জাতীয় পার্টির প্রার্থী আশরাফুজ্জামান আশুর মধ্যে খেলা হবে। এদিকে, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের প্রতীক বরাদ্দের পর থেকে প্রচার-প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন সাতক্ষীরা-২ আসনের ঈগল প্রতীকের স্বতন্ত্র প্রার্থী বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি। সোমবার (২৫ ডিসেম্বর) দুপুরের পর থেকে ভোমরা ইউনিয়নের শ্রীরামপুর বাজারসহ বিভিন্ন স্থানে পথসভা, গণসংযোগ ও লিফলেট বিতরণ করেন তিনি। পরে বিকাল ৫টায় ভোমরা ইউনিয়নের শ্রীরামপুর ৭নং ওয়ার্ডের দাসপাড়া কালি মন্দির কমিটির সভাপতি সুপদ দাসের সভাপতিত্বে এলাকার নারীদের নিয়ে নির্বাচনী সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন স্বতন্ত্র প্রার্থী বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি। এসময় সাধারণ ভোটারদের সাথে কুশল বিনিময়ের পাশাপাশি ভোটারদের কাছে ঈগল প্রতীকে ভোট প্রার্থনা করেন বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি এমপি। ভোট প্রার্থনাকালে সাধারণ মানুষ তাঁকে দেখতে ছুটে আসেন। এ সময় তারা এমপি রবিকে পুনরায় ভোট দেওয়ার অঙ্গীকার করেন। এসময় এমপি রবি ভোটারদের আশ্বস্ত করে বলেন, তিনি নির্বাচিত হলে এলাকার উন্নয়নে অসমাপ্ত কাজ সম্পন্নসহ একটি আধুনিক সাতক্ষীরা গড়ে তুলবেন। পথ সভায় ঈগল প্রতীকে ভোট দেওয়ার আহ্বান জানিয়ে স্লোগানে স্লোগানে মুখর করে গোটা এলাকা।
স্বতন্ত্র প্রার্থী বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি বলেন, নির্বাচনি আচরণবিধি মেনে আমি ভোটারদের কাছে যাচ্ছি। আচরণবিধি যেন ক্ষুণ্ন না হয়, সে বিষয়ে আমার কর্মী-সমর্থক নির্দেশনা দেওয়া আছে। আমি বিশ্বাস করি, বিগত ১০ বছরে আমি মানুষের কল্যাণে এবং সাতক্ষীরার উন্নয়নে যে কাজগুলো করেছি, সাধারণ ভোটাররা পুনরায় আমাকে নির্বাচিত করবে। কোনো মিথ্যাচার বা কাল্পনিক কাহিনী শুনিয়ে মানুষের ভালোবাসা পাওয়া যাবে না। সাধারণ ভোটাররা স্বত:স্ফূর্তভাবে আগামী ৭ জানুয়ারি আমার ঈগল প্রতীকে ভোট দিয়ে আমাকে বিজয়ী করবে।

এসময় উপস্থিত ছিলেন সাতক্ষীরা জেলা বঙ্গবন্ধু পরিষদের সভাপতি মকসুমুল হাকিম, সাতক্ষীরা জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক বিশিষ্ট ব্যবসায়ী মীর তানজির আহমেদ, যুবনেতা মীর মহিতুল আলম, ইঞ্জিনিয়ার মীর ফাহমিদ আহমেদ তারিন, দৈনিক সাতনদী পত্রিকার সম্পাদক ও প্রকাশক মো. হাবিবুর রহমান, পৌর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জিয়াউর বিন সেলিম যাদু, প্রচার সম্পাদক ইকবাল হোনের, জেলা যুবলীগের সদস্য এড. শেখ তামিম আহমেদ সোহাগ, পৌর যুবলীগের সভাপতি মো. মনোয়ার হোসেন অনু, সাধারণ সম্পাদক এস.এম তুহিনুর রহমান তুহিন, দৈনিক সাতনদী পত্রিকার বার্তা সম্পাদক আব্দুর রহমান, সরফরাজ নেওয়াজ খান অর্প, মো. আছাদুল ইসলাম খোকন, ভোমরা স্থলবন্দর শ্রমিক ফেডরেশনের আজিবুর রহমান আলিম, ছাত্রলীগ নেতা শেখ মোস্তাফিজুর রহমান শোভন, কাজী সাদিকুজ্জামান দীপসহ আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী ও সাধারণ ভোটার সমর্থকরা উপস্থিত ছিলেন।
প্রসঙ্গত, নির্বাচনি তফশিল অনুযায়ী ২০২৪ সালের ৭ জানুয়ারি ভোটের দিন। এ উপলক্ষে ৫ জানুয়ারি সকাল ৮টা পর্যন্ত ভোটের প্রচারণা চালাতে পারবেন প্রার্থীরা। গত ১৮ ডিসেম্বর প্রতীক বরাদ্দের দিন থেকে সাতক্ষীরা ২ আসনে প্রচারণায় নামেন প্রার্থীরা।

পোস্টটি ভালো লাগলে শেয়ার করে অন্যদের পড়ার সুযোগ করে দিন।

খুলনার সময়

একটি সৃজনশীল সংবাদপত্র

ফেসবুক পেজ এ সব খবর

আজকের দিন-তারিখ

  • রবিবার ,সকাল ১১:২০
  • ২৫ ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১২ ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ
  • ১৫ শাবান, ১৪৪৫ হিজরি

আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন



আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন