সাধারণ বেশে চায়ের আড্ডায় এমপি আশরাফুজ্জামান আশু

মো: হোসেন আলী: বৃহস্পতিবার রাত ৮টা। সাতক্ষীরা শহরের সংগীতা মোড় প্রাণিসম্পদ অফিসের সামনে অবস্থিত ছোট একটি চায়ের দোকানে কয়েক জনের জটলা। কেউ দিনমজুর, কেউ শ্রমিক আবার কেউ রাজনৈতিক নেতৃবৃন্দে। সারা দিনের কাজের শেষে একটু প্রশান্তি আর আনন্দের জন্য আড্ডায় জড়ো হয়েছেন এই মানুষজন। হটাৎ চা চক্রে হাজির হন সাতক্ষীরা সদর-২ আসনের নবনির্বাচিত সংসদ সদস্য মো. আশরাফুজ্জামান আশু।

এসময় চা চক্রের মাধ্যমে সাধারণ মানুষ ও তৃণমূল নেতাকর্মীদের খোঁজ খবর নেন এমপি আশরাফুজ্জামান আশু। ক্ষণিকের চায়ের আড্ডায় যেন নিবিড় বন্ধনে আবদ্ধ হয়েছিলেন তারা। সাধারণ বেশে একজন এমপিকে কাছে পেয়ে আনন্দে আত্মহারা হয়ে পড়েন কর্মী, সমর্থক ও সাধারণ মানুষ।

স্থানীয় দিনমজুর সুমন হোসেন জানান, আমরা প্রতিদিন কাজকর্ম শেষ করে সংগীতা মোড়ে চায়ের দোকানে এসে আড্ডা দেই, হটাৎ দেখি এমপি সাহেব আমাদের এখানে, আমরা বিশ্বাসই করতে পারছিলাম না যে একজন এমপি আমাদের মতো মানুষের সাথে বসে চা খাচ্ছে। এমপি সাহেব যদি এভাবে সাধারণ মানুষের সাথে মিশতে থাকে তাহলে তিনি জনগণের এমপি হয়ে উঠবেন।

সদর উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক শেখ শরিফুজ্জামান বিপুল জানান, এমপি আশরাফুজ্জামান আশু সাহেবকে চায়ের দোকানে সাধারণ বেশে বসে চা খেতে দেখে উৎসুক মানুষজন ভিড় জমাতে থাকেন। কর্মী-সমর্থকরাও খবর পেয়ে ছুটে আসেন এবং তাকে কাছে পেয়ে একসঙ্গে বসে চায়ের আড্ডায় মিলিত হন। গল্প আড্ডার মধ্য দিয়ে সবার খোঁজ খবর নেন এমপি আশু। একই সঙ্গে সাতক্ষীরার উন্নয়নে সকলের সার্বিক সহযোগীতা চান তিনি।

পোস্টটি ভালো লাগলে শেয়ার করে অন্যদের পড়ার সুযোগ করে দিন।

আমাদের ফেসবুক পেজ

আজকের দিন-তারিখ

  • মঙ্গলবার ,রাত ২:৩৩
  • ১৮ জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ৪ আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  • ১২ জিলহজ, ১৪৪৫ হিজরি

আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন