স্বতন্ত্র প্রার্থী রবির ঈগল প্রতীকে ঝুঁকছেন ভোটাররা

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থীদের মধ্যে প্রায় অর্ধেক প্রার্থীই নিজেদের প্রতীক হিসেবে ঈগল বেছে নিয়েছেন। আওয়ামী লীগ থেকে মনোনয়ন পাননি কিন্তু স্বতন্ত্র প্রার্থী হিসেবে লড়ছেন এমন আলোচিত হেভিওয়েট প্রার্থীরাই ঈগল প্রতীক নিয়ে মাঠে নেমেছেন। যেখানে আওয়ামী লীগের প্রার্থী নেই, বিশেষ করে সাতক্ষীরা ২ আসনে তৃর্ণমূল নেতাকর্মী ও সাধারণ ভোটাররা এবার ঈগল প্রতীকের দিকে ঝুঁকছেন।
আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে সাতক্ষীরা ২ আসনে লড়ছেন বর্তমান এমপি জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি। তবে, আসন সমন্বয়ের কারণে এ আসনে আওয়ামী লীগের নৌকা প্রতীকের কোন প্রার্থী না থাকায় স্বতন্ত্র প্রার্থী মীর মোস্তাক আহমেদ রবির ঈগল প্রতীকের দিকেই বেশি ঝুঁকছেন নেতাকর্মী ও সাধারণ ভোটার। নির্বাচনকে ঘিরে সাতক্ষীরা ২ আসনের তৃর্ণমূল নেতাকর্মী ও ভোটাররা উচ্ছ্বসিত। হেভিওয়েট প্রার্থী আওয়ামী লীগ থেকে বারবার বিপুল ভোটে বিজয়ী বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি এবার স্বতন্ত্র প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করছেন।
সাতক্ষীরা ২ আসনের ১৪টি ইউনিয়ন ও একটি পৌরসভার বিভিন্ন এলাকা ঘুরে জনসাধারণের সঙ্গে কথা বলে জানা যায়, উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখতে মানুষ প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে পুনরায় প্রধানমন্ত্রী হিসেবে চান। তবে এ আসনে নৌকা প্রতীকের কোন প্রার্থী না থাকায় স্বতন্ত্র প্রার্থী বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি জনপ্রিয়তায় এগিয়ে আছে।
সাতক্ষীরা ২ আসনের স্বতন্ত্র প্রার্থী বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি বলেন, টানা দুইবার আমি নৌকা প্রতীক নিয়ে বিজয়ী হয়েছে। এবার আমি স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করছি, আমার প্রতীক ঈগল। প্রতীক হিসেবে ঈগলই তার প্রথম পছন্দ ছিল। কারণ তরুণ প্রজন্মের ভোটাররা ঈগল প্রতীক বেশি পছন্দ করে। ঈগল হচ্ছে শক্তি ও সাহসের প্রতীক। একই সাথে প্রাণীটি দুর্লঙ্ঘনীয়। সে তার তীক্ষ্ণ নজর এবং টার্গেট কখনো মিস হয় না। “শক্তি, সামর্থ্য ও তার যে ক্ষমতা- সেকারণেই আমরা ঈগলটা বেছে নিয়েছি।”

পোস্টটি ভালো লাগলে শেয়ার করে অন্যদের পড়ার সুযোগ করে দিন।

খুলনার সময়

একটি সৃজনশীল সংবাদপত্র

ফেসবুক পেজ এ সব খবর

আজকের দিন-তারিখ

  • রবিবার ,দুপুর ১২:১৪
  • ২৫ ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১২ ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ
  • ১৫ শাবান, ১৪৪৫ হিজরি

আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন



আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন