১০ বছর প্রেমের পর বিয়ে করছেন তাপসী পন্নু

বলিউডে এখন শুধুই সুখবর। কোনও তারকা মা-বাবা হচ্ছেন, কেউ আবার শুরু করছেন নতুন সংসার। ফেব্রুয়ারি মাসেই বিয়ে করেছেন অভিনেত্রী রকুল প্রীত সিংহ ও প্রযোজক জ্যাকি ভগনানি। এবার আরও এক তারকার বিয়ে। প্রায় ১০ বছর ধরে এক ব্যাডমিন্টন খেলোয়াড়ের সঙ্গে সম্পর্কে রয়েছেন তাপসী পন্নু। তাদের সম্পর্কের আরও এক ধাপ উত্তরণ হতে চলেছে। বিয়ে করছেন তাপসী ও ভারতীয় ব্যাডমিন্টন দলের ডাবল্‌স কোচ মাথিয়াস বোয়ে। পাত্র বিদেশি, পাত্রী পঞ্জাবি। ত হলে বিয়ে হবে কোন নিয়মে?

নিজের কাজের বাইরে ব্যক্তিগত জীবন নিয়ে কখনওই খুব বেশি চর্চা হোক সচেতন ভাবেই চান না তাপসী। এত বছর প্রেমের সম্পর্কে থেকেও কখনও সে ভাবে প্রেমিককে প্রকাশ্যে আনেননি তিনি। চলতি বছরেই প্রথমবার সম্পর্কে সিলমোহর দেন অভিনেত্রী। তার মাস কয়েকের মধ্যেই বিয়ের খবর। এমনিতেই বলিউড তারকার বিয়ে মানে এলাহি আয়োজন, জাঁকজমক কোটি কোটি টাকার খরচ। তবে গতে বাঁধা বলিউড তারকাদের চেয়ে তাপসী বরাবরই একটু আলাদা। এ ক্ষেত্রেও তিনি অন্য পথেই হাঁটবেন। বিয়ের ব্যাপারে কারও সঙ্গে তার কোনও প্রতিযোগিতা নেই। পেশাগত জীবন হোক, বা ব্যক্তিগত—তিনি অন্যদের সঙ্গে নিজের তুলনা করেন না।

যদি বিয়ে করেনও, কোনও আড়ম্বর চান না, সাফ জানান তাপসী। বাকি তারকা-জুটিদের চেয়ে তার আর ম্যাথিয়াসের সম্পর্ক যে অনেকটাই আলাদা, তা স্পষ্ট করে দিলেন তাপসী। তাই বিয়েতে খুব বেশি জাঁকজমক হবে না তাদের। তারা বিয়ে করবেন নিজেদের শর্তে, নিজেদের মতো করে। ঘরোয়াভাবে বিয়েটা সারতে চান তারা। যদিও তাদের বিয়ে হবে ‘ফিউশন ওয়েডিং’। বর পক্ষের মত অনুযায়ী সাহেবি কাদয়ায় বিয়ে থাকছে যেমন, তেমনই পঞ্জাবি রীতি নীতি মেনেও সাত পাক ঘুরবেন অভিনেত্রী। মার্চেই উদয়পুরে বসবে বিয়ের আসর।

পোস্টটি ভালো লাগলে শেয়ার করে অন্যদের পড়ার সুযোগ করে দিন।

খুলনার সময়

একটি সৃজনশীল সংবাদপত্র

আমাদের ফেসবুক পেজ

আজকের দিন-তারিখ

  • মঙ্গলবার ,রাত ১:১৮
  • ২৫ জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১১ আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  • ১৯ জিলহজ, ১৪৪৫ হিজরি

আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন