২০ বছর আগেও যেমন ছিলো, সে স্কুল এখনও তেমন আছে– নাজমুন আসিফ মুন্নী

রিয়াদ হোসেন: আজকে যে মাঠে আ.লীগের বিরাট জনসভাটি অনুষ্ঠিত হচ্ছে; আমি এই স্কুলেরই ছাত্রী ছিলাম। আমার সময়ে স্কুলের অবস্থা যেমন ছিল, এখনও তেমন অবস্থা রয়েছে। এতদিনেও কোন অবকাঠামগত উন্নয়ন হয়নি স্কুলের। এজন্য আগামী নির্বাচনে এই আসন থেকে নৌকা পাস করলে স্কুলের ভবনসহ এ অঞ্চলের সার্বিক উন্নয়নের জন্য নৌকা মনোনীত প্রার্থীর প্রতি আহ্বান জানিয়েছেন সাতক্ষীরা জেলা আ.লীগের অন্যতম সদস্য নাজমুন আসিফ মুন্নী।

তিনি আরো বলেন, সারাদেশ শেখ হাসিনা সরকারের উন্নয়নের ছোঁয়ায় আলোকিত হলেও এ অঞ্চলে রাস্তা-ঘাট, স্কুল-কলেজে তেমন কোন অগ্রগতি দেখা যায় নি। তাই আগামীতে নৌকা পাস করলে তালার খেশরা ইউনিয়নের দিকে বিশেষ নজর দিতে হবে।

আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে সাতক্ষীরা-১ আসনে নৌকা মনোনীত প্রার্থী ফিরোজ আহমেদ স্বপনের জনসভায় তিনি এসব কথা বলেন। শনিবার (৩০ ডিসেম্বর) দুপুরে তালা উপজেলার খেশরা’য় শাহাজাতপুর ইউসুফ স্মৃতি মাধ্যমিক বিদ্যালয়ের মাঠে এ জনসভার আয়োজন করে খেশরা ইউনিয়ন আ.লীগ। এতে সভাপতিত্ব করেন ইউনিয়ন আ. লীগের সভাপতি সরদার মো. আমিনুল ইসলাম।

নৌকার এই জনসভায় সাতক্ষীরা জেলা এবং তালা-কলারোয়া উপজেলার আ. লীগের নেতৃবৃন্দ ও বিভিন্ন ইউনিয়ন পর্যায়ের নেতাকর্মী ও সাধারণ মানুষের স্বতস্ফুর্ত অংশগ্রহন লক্ষ্য করা যায়।

 

খুলনার সময়: রি/হো

পোস্টটি ভালো লাগলে শেয়ার করে অন্যদের পড়ার সুযোগ করে দিন।

আমাদের ফেসবুক পেজ

আজকের দিন-তারিখ

  • মঙ্গলবার ,রাত ১:৪৪
  • ১৮ জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ৪ আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  • ১২ জিলহজ, ১৪৪৫ হিজরি

আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন