তালাবাসীর ভালোবাসায় সিক্ত হয়ে গণসংযোগ চালাচ্ছেন চেয়ারম্যান প্রার্থী আমিনুল ইসলাম

রিয়াদ হোসেন: আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে চলছে প্রার্থীদের দৌড়ঝাঁপ। এবারের নির্বাচনে দলীয় প্রতীক না থাকায় তৃণমূল ভোটারদের কদর বেড়েছে। উপজেলার প্রতিটি বাজার এবং গ্রামে ভোটারদের দ্বারেদ্বারে গণসংযোগ ও ভোট প্রার্থনা করছে চেয়ারম্যান ও ভাইস-চেয়ারম্যান পদের প্রার্থীরা।

আগামী ২১ মে দ্বিতীয় ধাপে অনুষ্ঠিত হবে সাতক্ষীরার তালা উপজেলা পরিষদ নির্বাচন। আজ মঙ্গলবার (২৩ এপ্রিল) মনোনয়ন যাচাই-বাছাই শেষ হয়েছে। আগামী ২ মে প্রতীক বরাদ্দ হবে বলে নির্বাচন কমিশন সূত্রে জানা গেছে।

এই নির্বাচনে ইতোমধ্যে সকল স্তরের ভোটারদের মন জয় করে নির্বচনী প্রচারণায় এগিয়ে রয়েছেন প্রাক্তন প্রধান শিক্ষক ও খেশরা ইউনিয়ন আ. লীগের সভাপতি মো. আমিনুল ইসলাম। হাজার হাজার ভোটার ও বিভিন্ন ইউনিয়নের নেতাকর্মীদের ভালোবাসায় সিক্ত হয়ে গণসংযোগ চালাতে দেখা গেছে তাকে।

গতকাল (২২ এপ্রিল) বিকালে উপজেলার কুমিরা ও তেঁতুলিয়া ইউনিয়নের মদনপুর, মির্জাপুর বাজারসহ বিভিন্ন বাজার ও এলাকায় নির্বাচনী গণসংযোগ চালাতে দেখা যায় তাকে।

মির্জাপুর গ্রামের সিদ্দিকুর রহমান জানান, অন্যান্য অঞ্চলের মতো এখানে উন্নয়নের তেমন কোন ছোঁয়া লাগেনি। গত কয়েক বছরে তেমন কোন কাজ হয়নি৷ তবে এবার আমিনুল ইসলাম নামে যে ব্যক্তি চেয়ারম্যান পদে দাঁড়িয়েছেন তার কথা সবাই বলছে। আমার পরিবারের সবকটি ভোট তাকেই দিবো।

মদনপুর গ্রামের সেলিম রেজা বলেন, আমিনুল স্যারের সাথে কথা বলে মনে হয়েছে তিনি একজন ভদ্রলোক। তিনি মানুষ গড়ার কারিগর; শিক্ষক মানুষ। তার কথা শুনতেছি চারিদিকে। তাকে একবার ভোট দিয়ে দেখি। তিনি আমাদের জন্য কি করেন।

এসময় স্থানীয় মানুষদের স্বতস্ফুর্ত সাড়া পেয়েছেন বলে মো. আমিনুল ইসলাম বলেন, আমি দীর্ঘদিন ধরে রাজনীতির সাথে জড়িত রয়েছি। নির্বাচনী প্রচারণার শুরু থেকে একটি বিষয় লক্ষ্য করেছি সেটি হলো, মানুষ পরিবর্তন চায়। তাই তালার উন্নয়ন ও অগ্রগতির জন্য আমার ওপর ভরসা করছে। তাই তালা উপজেলাকে নতুন করে সাজাতে আমি তৃণমূল থেকে কাজ করার প্রত্যয় নিয়েই মাঠে নেমেছি। হাজারো মানুষের ভালোবাসা আমাকে পথ চলতে সাহায্য করছে। মাঠে আছি, জনগনকে পাশে পাচ্ছি বলে ভালো কিছুর প্রত্যাশাও রাখছি।

পোস্টটি ভালো লাগলে শেয়ার করে অন্যদের পড়ার সুযোগ করে দিন।

ফেসবুক পেজ এ সব খবর

আজকের দিন-তারিখ

  • রবিবার ,দুপুর ২:০৫
  • ৫ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ২২ বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ২৬ শাওয়াল, ১৪৪৫ হিজরি

আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন